হস্থ মৈথুনের ক্ষতি

 


হস্ত মৈথুন ধ্বংস করছে  শতকরা ৯৫% মানুষকে।মেয়েদের যে সমস্যা হবে Period অস্বাভাবিক হয়ে যাবে বন্ধ্যা হয়ে যাবার সম্ভাবনা রয়েছে ।Glans লুজ হয়ে যাবে যার ফলে স্বামীকে তৃপ্তি দিতে পারবে না । মুখ সুন্দরী থাকলেও যৌন পথ কালো হয়ে যাবে, যাকে বলে মাকাল ফল। ছেলেমেয়ে উভয়ের যে সমস্যা গুলো হবে,পেট ব্যথা মাথা ব্যথা কমর ব্যথা কমন থাকবে। অল্প বয়সে যৌবন শেষ হয়ে যাবে ।চেহারার সৌন্দর্য নষ্ট হয়ে যাবে ।রক্ত উৎপাদনের যন্ত্র তা দূর্বল হয়ে যাবে । ফলে রক্ত উৎপাদন কমে যাবে ।কিডনি দূর্বল হয়ে যাবে । প্রস্রাবে সমস্যা হবে মোটকথা শরীরের প্রত্যেকটা অঙ্গের ক্ষতি হবে।চোখের ক্ষতি হয়। চোখের দৃষ্টি শক্তি কমে যাবে। স্মরণ শক্তি কমে যায়। মুখে ব্রণ হবে। চেহারা কালো হয়ে যাবে, চোখের নিচে কালো দাগ পড়বে।


 আরেকটি সমস্যা হল Leakage of semen। অর্থাৎ সামান্য উত্তেজনায় যৌনাঙ্গ থেকে তরল পদার্থ বের হওয়া।শারীরিক ব্যথা এবং মাথা ঘোরা। যৌন ক্রিয়ার সাথে জড়িত স্নায়ুতন্ত্র দুর্বল হওয়া অথবা ঠিক মত কাজ না করার পরিস্থিতি সৃষ্টি হওয়া।শরীরের অন্যান্য অঙ্গ যেমন: হজম প্রক্রিয়া এবং প্রসাব প্রক্রিয়ায় সমস্যা সৃষ্টি করে। দ্রুত বীর্যস্থলনের প্রধান কারণ অতিরিক্ত হস্ত মৈথুন। হস্ত মৈথুনের ফলে অনেকেই কানে কম শুনতে পারেন।


শয়তানে পাল্লায় যারা এমন করছেন, এই পথ হতে ফিরে আশার উপায়, হস্তমৈথুন বন্ধ রাখুন।।

আর হস্তমৈথুনের ঘাটতি পূরন, শারীরিক শক্তি বৃদ্ধি, যৌন স্বাস্থ্য ঠিক রাখার জন্য, বীর্য ঘন করার জন্য,  বীর্যে শুক্রানো বৃদ্ধির জন্য, লিঙ্গ শক্ত ও মজবুত করার জন্য, দ্রুত বীর্যপাত রোধ করার জন্য, সপ্নদোষের ঘাটতি  পূরনের জন্য ঘরোয়া উপায়ঃ-প্রতিদিন সকাল ও বিকালে ৫-৭ টি করে যে কোন খেজুর ও কিসমিস খান।সম্ভব হলে দৈনিক  ১ টি সিদ্ধ ডিম খান। বা ৭ দিনে ২/৩ টি ডিম খান।দৈনিক ১/২ টি যে কোন পাকা কলা খান।১-২ চামিচ করে খাঁটি মধু খান। ১/২ মুট ভেজানো ছোলা বুট খেতে পারেন।।


সম্ভব হলে প্রতিদিন ১ গ্লাস দুধ বা সপ্তাহে ১-২ গ্লাস দুধ খান।ছাগলের দুধ হলে বেশী উপকার পাবেন। প্রতিদিন ২/৩ খোয়া কাচাঁ রসুন খান।(সাথে প্রচুর পরিমাণ পানি, শাক সবজি, আঁশযুক্ত ফল ওমধু,দুধ, আপেল, চেরি, বাধাঁকপি,রসুন, ডিম, কলা,,কাঠবাদাম  টক ফল মালটা কমলা, জাম্বুড়া,, পালংশাক, আঙুর, ডালিম. মাংস,দেশে মুরগীর মাংস,বিট. ব্রকোলি ইত্যাদি খাবার গুলোও খাবেন


 অন্তত ৩-৬ মাস চালু রাখতে হবে। যাদের সমস্যা বেশিতারা ১ বছর প্লাস  খাবেন নিচের উপদেশ গুলো মেনে। সাথে খেতে হবে মেডিসিন, মেডিসিন লাগলে সমস্যার কথা বলে মেসেন্জারে একটি মেসেস করলে ইনশাআল্লাহ মেডিসিন লেখে দিবো।


খুব ভালো করে উপদেশ গুলো মেনে চলার চেষ্টা করুন। কেননা আপনার ভবিষ্যৎ আছে, সংসার আছে, আছে আত্মমর্যাদা।।  তাই নিজেকে ও নিজের চরিত্রকে সংশোধন ও নিয়ন্ত্রণ রাখা জরুরি।।R  নিচের বিষয় গুলো কঠোর ভাবে মেনে চলুনঃ- পর্নোগ্রাফি দেখা, হস্তমৈথুন করা বর্জন করুন। এটা বাধ্যতামূলক।

.বিচানা/ কোল বালিশের সাথে ঘষাঘষি বন্ধ করুন। 

দৈনিক ১২/১৪ গ্লাস পানি পান করুন।

Comments

Popular posts from this blog

চটি গল্প

কাঠ বাদমের উপকারীতা

choti golpo